About Us

Agro Hut - নিরাপদ খাদ্যের এক বিশ্বস্ত ও নির্ভরযোগ্য প্রাপ্তিস্থান। তাই Agro Hut এর পক্ষ থেকে আপনাদের জানাই সাদর সম্ভাষণ।
আধুনিক প্রযুক্তির এই যুগে যখন মানুষের জীবনমান ক্রমশ উন্নত হচ্ছে তখন একইসাথে মানুষের জীবন ঝুঁকিতে পড়ছে রোজরোজ। যার অন্যতম প্রধান কারণ - খাদ্যে ভেজাল/বিষক্রিয়া।
অতিরিক্ত মুনাফা, অল্প সময়ে অধিক টাকা আয়ের লোভে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা কিছু অসাধু ব্যবসায়ীদের হাতে আমাদের জীবন জিম্মি হয়ে আছে। কীটনাশক, ফরমালিন, হরমোন স্প্রে, কেমিক্যাল - কোন কিছুই তারা বাদ রাখেনি খাবারে মেশাতে। আর সেই জন্যই প্রতি বছর বাংলাদেশে বিপুল পরিমাণ ক্যান্সার রোগীর সংখ্যা বাড়ছে। তাই মানবিক দায়বদ্ধতা থেকেই ২০২০ সালে আমরা আমাদের যাত্রা শুরু করি। আমাদের এবং আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে ‌নিরাপদ এবং স্বাস্থ্যকর খাবার যোগান দিতে Agro Hut নিরলস কাজ করে যাচ্ছে।
দেশের বিভিন্ন অঞ্চল থেকে বাছাইকৃত খাদ্যসামগ্রী সংগ্রহ করে আমরা আপনাদের হাতে পৌঁছে দেই। প্রান্তিক পর্যায়ের কৃষক, উৎপাদকের কাছ থেকে সংগ্রহ করা এই খাদ্যসামগ্রী প্রথমে আমরা নিজেরা ব্যবহার করে মান সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আপনাদের হাতে পৌঁছে দেই। অর্থাৎ, পণ্যের গুণগত মান নিয়ে আমরা আপনাকে দিচ্ছি সর্বোচ্চ নিশ্চয়তা। আর এজন্য আমরা গর্ব ভরে বলতে পারি, Agro Hut নিজেদের পরিবারের জন্য যা পছন্দ করে, তাই-ই গ্রাহকদের জন্য বাজারজাত করে থাকে।
রাসায়নিক, কীটনাশকমুক্ত এবং নিরাপদ খাদ্যদ্রব্য সরাসরি উৎস থেকে মান যাচাই সাপেক্ষে সংগ্রহ করে নিজস্ব তত্ত্বাবধানে মোড়কীকরণ এবং ন্যায্য মূল্যে ক্রেতার হাতে পৌছানোর লক্ষ্য নিয়ে Agro Hut কাজ চালিয়ে যাচ্ছে।
নিরাপদ খাদ্য সরবরাহের এই যাত্রাটা Agro Hut এর জন্য তখনই সহজ হবে যখন আপনারা আমাদের সাথেই থাকবেন, পাশে থেকে সাহস যোগাবেন। কেননা ব্যয়বহুল মোড়ক এবং অতিরঞ্জিত বিজ্ঞাপণের তোড়ে আমাদের অনেকের কাছে নিরাপদ পণ্যের চেয়ে সহজলভ ও নিম্নমানের খাদ্যপণ্য শ্রেয়। আর এজন্যই আমাদের কাজটি শুধু কঠিন নয়, অত্যন্ত চ্যালেঞ্জিংও বটে। কিন্তু আমরা বিশ্বাস করি ভেজাল খাবারের বিরুদ্ধে নিরাপদ খাদ্য নিয়ে আমাদের এই কার্যক্রমে বরাবরের মতোই আগামী দিনগুলোতে আপনাদের পাশেই পাবো। Agro Hut আপনাদের কথা দিচ্ছে - খাঁটি এবং নিরাপদ পণ্যসংগ্রহের সন্ধানে আমাদের এ পথচলা আজীবন অব্যাহত থাকবে।